শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

শারদীয় দুর্গা উৎসব মন্ডবে গিয়ে পার্টির পক্ষ থেকে শুভেচ্ছা অভিনন্দন জানান এম এ গফুর মোল্লা

মুলাদী প্রতিনিধি
বরিশাল জেলার মুলাদী উপজেলায় মোট ১২ টি শারদীয় দুর্গোৎসব (পুজা মন্ডব) গিয়ে লুৎফুন নেসা খান মহিলা সংসদ সদস্য ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট কমরেড শেখ মোঃ টিপু সুলতান, সাধারন সম্পাদক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বরিশাল জেলা ও মুলাদী উপজেলা ওয়ার্কার্স পার্টি ও গন সংগঠনের পক্ষ থেকে পূজারু ভক্ত বৃন্দদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন বীর মুক্তিযোদ্ধা (গেজেটের জন্য আপিলকৃত) কমরেড এম এ গফুর মোল্লা (প্রবীন সাংবাদিক)। গত ০১/১০/২০২২ ইং তারিখ সকাল ১০ টায় আলিমাবাদ সার্বজনীয় রাধা কৃষ্ন স্বরী মন্দির কমিটির সভাপতি রাম কৃষ্ন দে ও পুজা কমিটির সদস্য বৃন্দ, ১১ টায় আলিমাবাদ সর্বজনীন দুর্গা মন্দিরে সভাপতি শুশিল পাল ও পূজা কমিটির সদস্য বৃন্দ, বেলা ১২ টায় সেলিমপুর পাল বাড়ী সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি স্বপন পাল, সাধারন সম্পাদক রতীন্দ্র পাল সহ মন্ডব কমিটির সদস্য বৃন্দদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তার সঙ্গে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার মোঃ হুমায়ন কবির সিকদার, জাতীয কুষক সমিতি বাটামারা ইউনিয়ন কমিটি আহবায়ক হাবিবুর রহমান নলী, যুগ্ন আহবায়ক সরোয়ার হোসেন সরদার, ওয়ার্ড সভাপতি কাওসার সরদার, সদস্য সাজেদা বেগম, সফিপুর ইউনিয়ন শাখার সদস্য রাহিমা পারভীন সহ সাংগঠনিক কয়েকজন সদস্য। প্রতিটি মন্ডবে লুৎফুন নেসা খান মহিলা সংসদ সদস্যর প্রেরিত এক হাজার টাকা করে প্রদান করেন।

০২/১০/২০২২ ইং তারিখ সকাল ১১ টা ৩০ মিনিটে চরকালেখান ইউনিয়নে পুজা মন্ডব সর্গীয় দাগুরাম সিকদার বাড়ী মন্ডবের সভাপতি শ্রী বিকাশ সরকার (পরান) ও পূজা কমিটির সদস্য বৃন্দ, চরকালেখান বাড়ৈ বাড়ী সর্বজনীন দুর্গা পূজা মন্ডবের সভাপতি প্রশান্ত কুমার হালদার ও সদস্য বৃন্দদেরকে লুৎফুন নেসা খান মহিলা সংসদ সদস্য ও কমরেড শেখ মোঃ টিপু সুলতান ও ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, বীর মুক্তিযোদ্ধা (গেজেটের জন্য আপিলকৃত) কমরেড এম এ গফুর মোল্লা (প্রবীন সাংবাদিক) । বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার হুমায়ন কবির সিকদার, জাতীয় কৃষক সমিতি মুলাদী উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সবুজ মাতুব্বর, জাতীয় কুষক সমিতি চরকালেকান ইউনিয়ন কমিটির সভাপতি মোঃ ফারুক আকন, যুব মৈত্রী উপজেলা কমিটির আহবায়ক মহসিন সরদার সহ স্থানীয় সাংগঠনিক নেতৃবৃন্দ। লুৎফুন নেসা খান মহিলা সংসদ সদস্যর প্রেরিত এক হাজার টাকা করে প্রতিটি মন্ডবের সভাপতি/সাধারন সম্পাদকদের হাতে প্রদান করেন।

শাখা সদস্য রাহিমা পারভীন, মোতালেব বেপারী গন সংগঠনের হাবিব নলী আল আমিন হাওলাদার,ফজলে করিম খন্দকার, সরোয়ার সরদার, গনি সরদার, আক্তার মোল্লা, ছাইদুল আকন, কাওসার সরদার, সাজেদা বেগম, ফিরোজ হাওলাদার, হারেজ সিকদার, সুলতান হাওলাদার, তাছলিমা বেগম, কৃষক নেতা সুমন মিয়া সহ অনেক নেতা কর্মীরা আমাদের প্রতিনিধিকে জানান সাংগঠনিক নেতা কর্মীদেরকে গফুর মোল্লা ভাই, বোন, পিতা, মাতা সন্তানের ন্যায় মনে করেন। তাই কর্মী সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com